সোনামসজিদ-রহনপুর বন্দর পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর ও রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ডা. বানশিধর মিশ্র।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে সোনামসজিদ স্থলবন্দর ও বিকালে রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশন পরির্দশন করেন এবং সংশ্লিষ্টদের সঙ্গে একাধিক বৈঠক করেন।

রাষ্ট্রদূত বলেন, নেপালের পূর্ব-দক্ষিণ অংশ চাঁপাইনবাবগঞ্জ থেকে কাছে। দুই দেশের বাণিজ্য এবং মানুষের যাতায়াত কীভাবে আরও বাড়ানো যায় এর সম্ভাব্যতা যাচাইয়ের জন্য পরিদর্শনে এসেছি।

এসময় চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাকিব আল রাব্বীসহ বিভিন্ন পর্যায়ে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে চাঁপাইনবাবগঞ্জে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ড. বানশিধর মিশ্র। রোববার সন্ধ্যায় চেম্বার সভাপতি মো. এরফান আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত নেপালের সচিব মিসেস রিয়া সেটি ও মিস্টার রঞ্জন যাদব।

সোহান মহমুদ/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]