কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে মারধর, লাখ টাকা লুট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক প্রবাসীর স্ত্রীকে (২৪) দফায় দফায় মারপিটের অভিযোগ পাওয়া গেছে। সজীব শেখ (২২) নামের এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের চরমাটিভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত সজীব শেখ উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের চরমাটিভাঙ্গা গ্রামের ওসমান শেখের ছেলে।

গৃহবধূর অভিযোগ, তার স্বামী দীর্ঘদিন ধরে বিদেশে রয়েছেন। বিদেশে থাকার সুযোগে সজীব শেখ প্রায়ই তাদের বাড়িতে আসতেন। এ সময় তিনি প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতেন। এতে রাজি না হওয়ায় সজীব শেখ তার ওপর ক্ষিপ্ত ছিলেন। মঙ্গলবার দুপুরে তিনি পাশের বাড়িতে দুধ আনতে গেলে সজীব তাকে মারধর করেন। এ ঘটনায় তিনি ওইদিন বিকেলে থানায় একটি অভিযোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার ভোরের দিকে বসতঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে ওই নারীকে ধর্ষণচেষ্টা ও মারপিট করেন সজীব। এতে ব্যর্থ হয়ে ঘরে থাকা মোবাইল ও নগদ এক লাখ টাকা নিয়ে যান।

এ ঘটনায় অভিযুক্ত সজীব পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান বলেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ওই নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]