জেলা আ’লীগের নতুন কমিটি ‘বানরের পিঠা ভাগ’: কাদের মির্জা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে ‘বানরের পিঠা ভাগ’ বলে উল্লেখ করেছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নিজের ফেসবুকে লাইভে এসে এ মন্তব্য করেন তিনি।

কাদের মির্জা বলেন, জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে কোনো গুণগত পরিবর্তন হয়নি। এটি অপরাজনীতির আরেকটি চমক।

তিনি বলেন, ওবায়দুল কাদেরদের মতো মেরুদণ্ডহীন নেতার নেতৃত্বের জন্য এ দলের প্রতি আর ভক্তি নেই। আমি বঙ্গবন্ধু-শেখ হাসিনাকে ভালোবাসি। তাদের গুণগান গেয়ে যাবো।

ওবায়দুল কাদেরকে মিথ্যাবাদী আখ্যা দিয়ে ছোটভাই কাদের মির্জা আরও বলেন, আমার দাবিগুলো মেনে নিবেন বলেছেন এবং আমার উপর হামলার বিচার করবেন বললেও কার্যকর কোনো ব্যবস্থা তিনি নেননি।

এর আগে বৃহস্পতিবার সকালে নোয়াখালী জেলা আওয়ামী লীগে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমকে আহ্বায়ক করা হয়।

এছাড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও নোয়াখালী পৌর মেয়র শহীদুল্লাহ খান সোহেলকে যুগ্ম-আহ্বায়ক করে ৮৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, আহ্বায়ক কমিটিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপিকে সদস্য করা হলেও বসুরহাটের আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার নাম রাখা হয়নি।

ইকবাল হোসেন মজনু/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]