জামাইয়ের প্রতারণায় নিঃস্ব শ্বশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ে জামাইয়ের প্রতারণায় নিঃস্ব হয়েছেন শ্বশুর। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সাহেব আলী (৭০) নামের এক বৃদ্ধ এ অভিযোগ এনেছেন।

সাহেব আলীর ভাষ্যমতে, তিনি নিজের সব সম্পদ সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি করে দেন। সেই অর্থ জামাতা কুরবান আলীর কাছে গচ্ছিত রেখে নতুন কিছু আবাদি জমি কিনে দিতে বলেন। কিন্তু তা না করে কুরবান আলী তাকে মারধর করে টাকা দিতে অস্বীকৃতি জানান।

এ ঘটনায় বৃদ্ধ সাহেব আলী ঠাকুরগাঁও আদালতে একটি মামলা করেন বলেও জানান। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা তার কাছে টাকা চেয়েছেন বলে অভিযোগ সাহেব আলীর।

jagonews24

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কুরবান আলী বলেন, ‘আমাদের হক মেরে খাইছে বুড়া। টাকা নিছি তো কী হইছে? মেয়ের হক আছে তো একটা, যা বলার আমি কোর্টে গিয়ে বলবো।’

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সামাদ টাকা চাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, কোনো টাকা চাওয়া হয়নি। বৃদ্ধ সাহেব আলী বারবার মামলার খোঁজ নিতে আসেন। আমি তাকে এতো বেশি আসতে বারণ করায় তিনি হয়তো রেগে গেছেন। মামলার তদন্ত চলছে। তদন্ত শেষে মামলার বিষয়ে বলা যাবে।

তানভীর হাসান তানু/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]