দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো স্কুলছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ০২ অক্টোবর ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে মোটরসাইকেলের ধাক্কায় রাহিমুল ইসলাম জয় (১৪) নামে অষ্টম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা আরও দুজন আহত হয়।

শনিবার (২ অক্টোবর) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার সাইঞ্চারপাড় (জোড়ব্রিজ) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী উপজেলার সাতপোয়া গ্রামের অধিবাসী ও সরিষাবাড়ী পৌরসভার কর শাখার কর্মচারী রফিকুল ইসলাম দুলালের ছেলে। সে সরিষাবাড়ী প্রিপারেটরি স্কুলে পড়তো।

স্থানীয় সূত্র জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে আত্মীয়র বাড়িতে দাওয়াত খেয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল জয়। এ সময় তার সঙ্গে আরও দুজন ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী আহত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল কর্মকর্তা ডা. ফাহমিদা জামান তিথী জানান, বিকেলে জয়কে হাসপাতালে আনা হয়। কিন্তু আনার আগেই সে মারা যায়। পরে নিহতের পরিবার মরদেহ বাড়িতে নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়ে কোনো অভিযোগ পাইনি।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]