চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০১:৫৮ এএম, ০৪ অক্টোবর ২০২১
ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ তমাল। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে ৩০ বোতল ফেনসিডিলসহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল আহমেদ তমাল (৩০) ও তার সহযোগীকে আটক করেছে ডিবি পুলিশ।

রোববার (৩ অক্টোবর) বিকেলে সদর উপজেলার বারঘরিয়া মহানন্দা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ তমাল পৌর এলাকার পিটিআই মাস্টারপাড়া এলাকার ফারুক আহমেদের ছেলে। অন্যজন হলেন পৌর এলাকার নাখরাজপাড়ার রেজাউল করিমের ছেলে আবু মঞ্জুর জুয়েল (২৮)।

চাঁপাইনবাবগঞ্জ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দীন সরদার বলেন, গোপল সংবাদের ভিত্তিতে জানতে পারি, শিবগঞ্জ থেকে জেলা শহরে একটি বড় মাদকের চালান আসছে। সেই সংবাদের ভিত্তিতে মহানন্দা ব্রিজে ডিবি পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। এসময় বিভিন্ন যানবহনে তল্লাশি করে মোটরসাইকেল থাকা দুইজনের কাছে ৩০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ বলেন, ফয়সাল আহমেদ তমাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছে। তবে তার ব্যক্তিগত অপকর্মের দায়ভার সংগঠনের কেউ নেবে না। দ্রুত তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সোহান মাহমুদ/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]