মাকে নির্যাতন করায় ছেলের ১০ মাস ১০ দিনের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১২:২২ পিএম, ০৯ অক্টোবর ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব-তিমিরপুর গ্রামে মাকে নির্যাতন করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মিশন মিয়া (২১) নামে এক যুবককে ১০ মাস ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) রাত ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ আদেশ দেন।

সাজাপ্রাপ্ত মিশন মিয়া পূর্ব-তিমিরপুর গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

জানা গেছে, মিশন মিয়া বিবাহিত হলেও বেকার। মা দর্জির কাজ করে সংসার চালান। প্রায়ই মাকে টাকার জন্য মারধর ও আসবাবপত্র ভাংচুর করতো মিশন মিয়া। শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় টাকার জন্য মায়ের উপর অমানবিক নির্যাতন শুরু করে মিশন। এক পর্যায়ে দা নিয়ে মাকে মারতে গেলে তারা চিৎকারে আশপাশের লোকজন মিশন মিয়াকে আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার এসআই আমীর হামজা সহকারে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে এলাকাবাসী মিশন মিয়াকে পুলিশে দেয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মিশনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন জানান, মাকে প্রায়ই নির্যাতন করতো মিশন। আগে থেকেই অভিযোগ ছিল। শুক্রবার ফের নির্যাতনের খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমের ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]