মানসিক ভারসাম্যহীন সেই রিক্তার দায়িত্ব নিলো প্রশাসন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ০৯ অক্টোবর ২০২১

ফরিদপুরের ভাঙ্গার সেই মানসিক ভারসাম্যহীন রিক্তা রানীর দায়িত্ব নিয়েছে স্থানীয় প্রশাসন। প্রাথমিকভাবে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে অ্যাম্বুলেন্সে রিক্তাকে চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে বুধবার জাগোনিউজ২৪.কম-এ ‘মানসিক ভারসাম্যহীন রিক্তাকে দেখার কেউ নেই ’ শীর্ষক প্রতিবেদন প্রকাশিত হয়। এ খবর নজরে এলে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের নির্দেশনায় ভাঙ্গা উপজেলা প্রশাসন রিক্তার খোঁজখবর নেন এবং রিক্তার দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন।

sick1

এ বিষয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিম উদ্দিন বলেন, রিক্তার বিষয়ে সংবাদ প্রকাশের পর বিষয়টি প্রশাসনের নজরে আসে। জেলা প্রশাসকের নির্দেশনায় আমি নিজে রিক্তার ঘটনাস্থল পরিদর্শন করি। রিক্তার বিষয়ে দ্রুত পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবকে নির্দেশনা দেওয়া হয়। শনিবার সরকারি অ্যাম্বুলেন্সে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে এবং চিকিৎসার জন্য রিক্তাকে ভর্তি করা হয়েছে।

এন কে বি নয়ন/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]