‘আওয়ামী লীগের নেতৃত্বে সারাদেশে মেগা উন্নয়ন বাস্তবায়ন করা হচ্ছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১২ অক্টোবর ২০২১

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের নেতৃত্বে সারাদেশে মেগা উন্নয়ন বাস্তবায়ন করা হচ্ছে। সব এলাকায় রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, ব্রিজ-কালভার্ট ও শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে গ্রামে শহরের সুযোগ-সুবিধা সৃষ্টির লক্ষ্যে কাজ করা হচ্ছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে পটুয়াখালী জেলা পরিষদে নবনির্মিত শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ দেশের মানুষের আকাঙ্ক্ষা পূরণের জন্য অঙ্গীকারবদ্ধ। নির্বাচন ব্যবস্থায় সুষ্ঠু ধারা অব্যাহত রাখা এবং উত্তরোত্তর সমৃদ্ধ করার জন্য আমাদের আরও ব্যবস্থাপনা আছে, সেটা করা হবে।

jagonews24

মন্ত্রী আরও বলেন, স্থানীয় সরকার নির্বাচন তরান্বিত করার জন্য পৌরসভা নির্বাচন আইনে পরিবর্তন আনা হয়েছে। জনপ্রতিনিধিদের মর্যাদার হানি নয় বরং তাদের মর্যাদা আরও বৃদ্ধি করার জন্য এটি করা হয়েছে।

এর আগে তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়িত লোহালিয়া সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং পটুয়াখালী পৌরসভার বাস্তবায়িত মরহুম বীর মুক্তিযোদ্ধা খান মোশাররফ হোসেন সেতু উদ্বোধন করেন।

jagonews24

এছাড়া শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। বিকেলে কলাপাড়া উপজেলার বালিয়াতলীতে এলজিইডির নির্মাণাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতু পরিদর্শন করেন।

এসময় পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়া, পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ, সংরক্ষিত নারী আসনের সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন আহমেদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আবদুর রশীদ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদসহ জেলার সব উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়রসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আব্দুস সালাম আরিফ/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]