শেখ হাসিনা বন্ধুবৎসল-অসাম্প্রদায়িক চেতনার: সুলতানা কামাল

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ১২ অক্টোবর ২০২১

মানবাধিকারকর্মী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তি হিসেবে খুবই বন্ধু ব্যৎসল এবং অসাম্প্রদায়িক চেতনা সম্পন্ন।

মঙ্গলবার (১২ অক্টোবর) টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে এসে মির্জাপুর সদরের মিনি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন, তার নেতৃত্বে দেশ ও দেশের মানুষ ভালো থাকুক। প্রধানমন্ত্রী হিসেবে তিনি বহির্বিশ্বে অনেক নাম করেছেন। দেশের রাস্তাঘাট বড় হয়েছে, জিডিপি বেড়েছে, উন্নয়ন হয়েছে। মেট্রোরেল ও টানেল তৈরি হয়েছে। তবে দেশে মানবাধিকার পরিস্থিতির খুবই নাজুক অবস্থা।

sultana-1.jpg

ফেসবুক বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এটি নিয়ে নানা মন্তব্য রয়েছে, তবে বন্ধের পক্ষে কেউ না। একটি সমাজের সংস্কৃতির মানের উপর নির্ভর করবে এটি কেমন হবে।

এসময় আমরাই পারি’র নির্বাহী পরিচালক জিনাত আরা হক, মুক্তিযোদ্ধা ও সমাজকর্মী জয়ন্তী রায়, মানবাধিকারকর্মী তাহামিনা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

এস এম এরশাদ/ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]