সাড়ে তিন বছরের সাজা এড়াতে পালিয়ে ছিলেন ১৭ বছর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১৩ অক্টোবর ২০২১

ফরিদপুরের মধুখালীতে সাড়ে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর আত্মগোপনে থাকার পর অবশেষে গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে রাজবাড়ীর কালুখালী উপজেলার বড় পাতুরিয়া গ্রামে শ্বশুর মো. এমদাদুল খানের বাড়ি থেকে আসামি মো. শফিকুল ইসলামকে (৬৬) গ্রেফতার করে পুলিশ।

তিনি উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামের মৃত শেখ মোকাদ্দেস হোসেনের ছেলে।

বুধবার (১৩ অক্টোবর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন মোল্যা এর সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামির শশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, মধুখালী সিআর মামলা নং ৫১/২০০৪ প্রতারণা মামলায় আদালত শফিকুল ইসলামকে ৩ বছরের সাজা দেন এবং ৫ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে তাকে আরও ৬ মাসের সাজা দেওয়া হয়। ২০০৫ সালের ২২ জানুয়ারি গ্রেফতারি পরোয়ানা (যার নং-০৫) জারি করেন আদালত।

তিনি আরও বলেন, ১৭ বছর আগে মামলার রায় ঘোষণার পর শফিকুল ইসলাম আত্মগোপনে চলে যান। এরপর তাকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এন কে বি নয়ন/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]