অপহরণের ৪ ঘণ্টা পর হাত-পা বাঁধা তরুণকে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:০২ এএম, ১৪ অক্টোবর ২০২১

নোয়াখালীর সুধারামে অপহরণের চার ঘণ্টা পর ধানক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় মজিদের রহমান পারভেজ (২২) নামে এক তরুণকে উদ্ধার করা হয়েছে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার ৩নং নোয়ান্নই ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী স্থান থেকে দুটি মোটরসাইকেলে ছয়জন এবং একটি সিএনজি অটোরিকশায় চারজন অস্ত্রধারী যুবক রামকৃষ্ণপুরের ফয়েজুল হকের ছেলে পারভেজকে অপহরণ করে নিয়ে যায়। পরে রাত ১১টায় স্থানীয়রা খবর পেয়ে পার্শ্ববর্তী ২নং দাদপুর ইউনিয়নের দামোদর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ধানক্ষেত থেকে হাত পা-বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে।

নোয়ান্নই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দিলদার হোসেন জুনায়েদ জানান, পারভেজকে কয়েকজন অস্ত্রধারী যুবক অপহরণ করে দামোদর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ধান ক্ষেতে হাত-পা বেঁধে ফেলে রাখে। কারা অপহরণ করেছে সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অপহরণের ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]