নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা অ্যাম্বুলেন্সের, নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৬ অক্টোবর ২০২১

ময়মনসিংহের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় আব্দুল সাত্তার নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও পাঁচ জন।

শুক্রবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হরিয়াগাই নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (১৬ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানান।

jagonews24

নিহত আব্দুল সাত্তার উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকার রামসিংহপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, রাতে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স করে রোগী নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে হরিয়াগাই নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা লাগে অ্যাম্বুলেন্সটির। এতে চালক ও রোগীসহ ছয়জন আহত হন। পরে আহত অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হলে মধ্যরাতে মারা যান আব্দুল সাত্তার। আহত গাড়ি চালক এবং রোগীর সঙ্গে থাকা পাঁচ জন আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঞ্জুরুল ইসলাম/ এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]