সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০১:৪৯ এএম, ১৮ অক্টোবর ২০২১

সিরাজগঞ্জের মহাসড়কে ট্রাকচাপায় মা-ছেলে এবং বাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরে থাকা একজন নিহত হয়েছেন। পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৮ জন।

রোববার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫ নম্বর সেতু এলাকায় এবং রাত পৌনে ৮টার দিকে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মজিদ এবং হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী এ তথ্য নিশ্চিত করেছেন।

ট্রাক চাপায় নিহত দুজন হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও ছেলে নয়ন (২২)। তবে অপর দুর্ঘটনায় নিহতের পরিচয় এখনো জানা যায়নি।

বঙ্গবন্ধু পশ্চিম থানার এসআই মো. আব্দুল মজিদ বলেন, রোববার রাত পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকায় যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোভ্যান রাস্তা পার হওয়ার সময় বিকল হয়ে পড়ে। এ সময় দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম (৪৫) ও ছেলে নয়ন (২২) নিহত হন এবং আহত হন মেয়ে ইসরাত জাহান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার এস.আই মো. আব্দুল্লাহেল বাকী বলেন, মহাসড়কের খালকুলা ৫ নম্বর সেতু এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাসের সঙ্গে রাস্তা মেরামতের কাজে ব্যবহৃত একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন এবং বাসের অন্তত সাত যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন হাসপাতালে পাঠান। তবে নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]