সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ভূমি কর্মকর্তার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৩:৫৮ এএম, ১৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

ফরিদপুরের মধুখালীতে মোটরসাইকেলে করে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ওবায়দুর রহমান (৪৪) নামে এক ভূমি কর্মকর্তা নিহত হয়েছেন।

রোববার (১৭ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে মধুখালী উপজেলার জাহাপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার রায়পুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামে। তিনি পার্শ্ববর্তী সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি কর্মকর্তা ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ওবায়দুর রহমান তার কর্মস্থল থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি লক্ষ্মীনারায়ণপুর ফিরছিলেন। পথে জাহাপুর বাজারসংলগ্ন এলাকায় একটি যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি থানায় আনা হয়েছে। যানবাহনটি শনাক্ত ও চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।

এন কে বি নয়ন/ইউএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]