পটুয়াখালীতে ধর্ষণ মামলায় আ’লীগ নেতা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

পটুয়াখালীর রাঙ্গাবালীতে নির্যাতনের পর গৃহবধূকে ধর্ষণের অভিযোগে করা মামালায় হাসান মৃধা (৪২) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। হাসান মৃধা ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

মামলা সূত্রে জান যায়, হাসান মৃধা অজ্ঞাতপরিচয় আরও একজনকে নিয়ে ওই গৃহবধূর স্বামীর ঘরে ঢুকে তার চোখ ও মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে। গরম বস্তু দিয়ে গৃহবধূর বাম হাতে এবং বাম কোমরে ছেঁক দেন। একপর্যায় অজ্ঞাতপরিচয় ব্যক্তি গৃহবধূর দুই হাত চেপে ধরে রাখে। আর হাসান মৃধা তাকে ধর্ষণ করেন।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জাগো নিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করানো হবে। অভিযুক্ত আরেকজনকে শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]