সিংড়ায় আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:৪১ এএম, ২০ অক্টোবর ২০২১

সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে নাটোরের সিংড়ায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় উপজেলা আ’লীগের কার্যালয় থেকে শান্তি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিংড়া বাসস্ট্যান্ডে এক সম্প্রীতি সমাবেশে মিলিত হয়।

অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম, ভোলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আ. আওয়াল।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তাজপুর ইউপির চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক আনিসুর রহমান লিখন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বনী ইসরাইল বাপ্পি, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান প্রমুখ।

রেজাউল করিম রেজা/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]