নোয়াখালীতে দুই বছরের শিশু চুরির অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২০ অক্টোবর ২০২১

নোয়াখালীর চাটখিলে বিবি মরিয়ম (২) নামে এক শিশুকে চুরির অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সেন্ট্রাল হাসপাতাল সংলগ্ন খুরশিদের বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিশুটির বাবা রাকিবুল ইসলাম। মঙ্গলবার রাতে তিনি এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন।

বুধবার (২০ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের।

তিনি বলেন, ভুক্তভোগী শিশুর পিতা তাকে না পাওয়ার লিখিত অভিযোগ করেছেন। চুরি হওয়া শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, রাকিবুল ইসলাম চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের খুরশিদ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করে আসছেন। তিনি পৌরসভা এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। সাতদিন আগে এক নারী তার পাশের একটি বাসা ভাড়া নিয়ে ওই বাসায় উঠেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে রাকিবুল ইসলামের স্ত্রী পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে অজ্ঞাতপরিচয় ওই নারী রাকিবুলের শিশুকন্যাকে চুরি করে পালিয়ে যান। তারপর থেকে ওই ভাড়াটিয়া নারী ও তার শিশুর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

ইকবাল হোসেন মজনু/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]