কুমিল্লায় অটোরিকশাচালক হত্যায় আরও তিনজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২০ অক্টোবর ২০২১

কুমিল্লার মুরাদনগরে সিএনজিচালিত অটোরিকশাচালক মো. হেলাল উদ্দিন (২২) হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোরে গ্রেফতার করা হয় দুইজনকে।

গ্রেফতাররা হলেন- উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নবীপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে রাসেল মিয়া (২৪), একই এলাকার আলী আকবরের ছেলে জাহাঙ্গীর (২১), আবু তাহেরের ছেলে এরশাদ (২৯), হিরন মিয়ার ছেলে জুয়েল মিয়া (২২) ও হারুন মিয়ার ছেলে সুজন ওরফে রহিম (২১)।

বুধবার (২০ অক্টোবর) দুপুরে গ্রেফতার পাঁচজনকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেলাল উদ্দিন হত্যার ঘটনায় তার বড়ভাই জালাল উদ্দিন বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেন। এ ঘটনায় মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে জুয়েল মিয়া ও রহিমকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাতে অভিযান চালিয়ে রাসেল মিয়া, জাহাঙ্গীর ও এরশাদকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে ওই পাঁচজনকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এর আগে, ১২ অক্টোবর বিকেলে বোনের বাড়ি থেকে ফেরার পথে নিখোঁজ হন হেলাল উদ্দিন। নিখোঁজের ছয়দিন পর ডোবা থেকে তার মরদেহ উদ্ধার হয়।

জাহিদ পাটোয়ারী/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]