রবিকে ইউপি চেয়ারম্যান হিসেবে পেতে চান এলাকাবাসী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২০ অক্টোবর ২০২১

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রবিউল ইসলাম রবিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রবি জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খবির উদ্দিন। তিনি ২০১৬ সালের ১৫ মে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রবিউল ইসলাম রবি সাতমেরা ইউনিয়নে জনপ্রিয় একজন নেতা। ইউনিয়নের কোনো মানুষ বিপদে পড়লে ছুটে যান তিনি। প্রতিনিয়ত অসহায়দের পাশে থাকায় রবিকেই ভরসা স্থানীয়দের।

সাতমেরা ইউনিয়নের কাহার পাড়ার বাসিন্দা রিয়াজুল ইসলাম বলেন, রবিউল ইসলাম রবিকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন। কারণ তিনি এলাকায় বাবার মতোই জনপ্রিয়। তিনি চেয়ারম্যান হলে এলাকার অনেক উন্নয়ন হবে। কারণ রবি ভাই গরিবের কথা মনোযোগ দিয়ে শোনেন। এরপর সাধ্যমতো তিনি সমাধানের চেষ্টা করেন।

১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিরুল ইসলাম বলেন, তাকে মনোনয়ন দিলে এলাকার গরিব ও অসহায় মানুষ সরকারের দেওয়া সুযোগ-সুবিধাগুলো ভালোভাবে পাবেন। তিনি তার বাবার মতোই একজন ভালো মানুষ।

সাতমেরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি বলেন, দীর্ঘদিন ধরে দলের জন্য, মানুষের জন্য কাজ করছি। এবার এলাকার মানুষ আমাকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায়। তবে তাদের কোনোভাবে বোঝাতে পারছি না যে এটা দলের সিদ্ধান্ত। দল আমার বাবা ও আমার রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনা করে যে সিদ্ধান্ত দেবে সেটাই আমার সিদ্ধান্ত।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]