টাঙ্গাইলে দুই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২১ অক্টোবর ২০২১
ফাইল ছবি

টাঙ্গাইলের বাসাইলে পৃথক জায়গায় দুই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকার কামাল মিয়ার মেয়ে শারমিন আক্তার (১৫) এবং বার্থা দক্ষিণ পাড়া গ্রামের মোস্তফা সিকদারের মেয়ে মুক্তা (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেলে উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকার শারমিন আক্তারের মরদেহ পাশের ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। পরে পরিবারে লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন শারমিন।

অপরদিকে বার্থা দক্ষিণ পাড়া গ্রামের মুক্তাকেও ঘরে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, মরদেহ দুটি থানায় রয়েছে। এ ঘটনায় থানায় দুইটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]