পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশুটি ফিরলো পরিবারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২১ অক্টোবর ২০২১

ফরিদপুরের ভাঙ্গায় বাকপ্রতিবন্ধী সাত বছরের শিশু খায়রুলকে ফিরে পেয়েছে তার পরিবার। থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে বুধবার (২০ অক্টোবর) বিকেলে তার নানা শেখ ওসমান (৭০) ও মামা লাল চাঁনের হাতে তুলে দেয়া হয়।

এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটিকে ভাঙ্গার মুনসুরাবাদ বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) তাহসিনুর রহমান বলেন, বাকপ্রতিবন্ধী শিশুটির বাড়ি ভাঙ্গা থানার হামিরদী ইউনিয়নের ছোট মুজকুরনী গ্রামে। শিশুটি বাকপ্রতিবন্ধী হওয়ায় কথা বলতে পারে না। বুধবার বিকেলে শিশুটির মামা ও নানা এসে থানা থেকে শিশুটিকে নিয়ে যান।

jagonews24

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ভাঙ্গা থানা এলাকার মুনসুরাবাদ বাসস্ট্যান্ডে শিশুটিকে দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়রা খবর দিলে ভাঙ্গা থানা পুলিশ গিয়ে শিশুটিকে তাদের হেফাজতে নেয়। ভাঙ্গা থানা পুলিশের ফেসবুক পেজেও খবরটি শেয়ার করা হয়। এরই পরিপ্রেক্ষিতে ওই শিশুর পরিবারের নজরে আসে বিষয়টি। শিশুটি অস্পষ্টভাবে শুধু তার নাম খায়রুল এবং পিতার নাম ওবায়েদুর বলতে পারতো।

এদিকে সন্তানকে ফিরে পেয়ে মা রাশিদা বেগম বলেন, আমার ছেলেটি প্রতিবন্ধী হওয়ায় কিছু চেনে না এবং বুঝে না। এর আগেও দুইবার হারানোর পর তাকে ফিরে পেয়েছি। পুলিশ আমার ছেলেটিকে ফিরিয়ে দিয়েছে। এজন্য ভাঙ্গা থানা পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এন কে বি নয়ন/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]mail.com