মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়ে প্রাণ গেলো দুই বন্ধুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ২১ অক্টোবর ২০২১
ফাইল ছবি

টাঙ্গাইলে মোটরসাইকেলে করে বেড়াতে গিয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার পাথাইলকান্দি এলাকার দুই নম্বর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া গ্রামের আছর উদ্দিনের ছেলে সোহেল রানা (২৩) ও হায়াতপুর গ্রামের হেলাল মোল্লার ছেলে রফিকুল ইসলাম (২৫)।

স্থানীয়রা জানান, সোহেল ও রফিকুল মোটরসাইকেল নিয়ে এলেঙ্গায় বঙ্গবন্ধু সেতুর পূর্ব দিকে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি উপজেলার পাথাইলকান্দি দুই নম্বর ব্রিজের কাছে পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয়। আহত অবস্থায় সোহেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ওই দুই বন্ধু মিলে মোটরসাইকেলযোগে ঘুরতে যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই এক বন্ধুর মৃত্যু হয়। অন্যজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, সোহেলের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে এবং রফিকুলের মরদেহ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

আরিফ উর রহমান টগর/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]