লরির ধাক্কায় প্রাণ গেলো ভ্যানচালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২২ অক্টোবর ২০২১

ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘটনায় মহিদুল ইসলাম (৩২) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) বিকেল ৫টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মহিদুল উপজেলার ফুকরা গ্রামের মো. ওসমান মিয়ার ছেলে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়ের অফিস সহকারী রফিকুল ইসলাম জানান, দুপুর ১২টার দিকে ফুকরা বাজার এলাকায় ইটভর্তি লরির সঙ্গে ভ্যানের ধাক্কা লেগে মহিদুল ইসলাম গুরুতর আহত হন। তাকে নসিমনে (ইঞ্জিনচালিত ক্ষুদ্র যান) করে সালথা বাজারে নিয়ে আসা হয়। এসময় সেখানে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলছিল। বিষয়টি নজরে এলে ইউএনও ভ্রাম্যমাণ আদালত ছেড়ে আহত মহিদুলকে নিজের গাড়িতে করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লরিটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এসআর

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]