টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-ছেলে নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:৩০ পিএম, ২২ অক্টোবর ২০২১
ফাইল ছবি

 

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় বাবা ও আরেক ছেলে আহত হয়েছেন। শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সারা মনি (২৮) ও তার আড়াই বছরের ছেলে আব্দুর রহমান আইয়ান। আহতরা হলেন- বাবা আজগর আলী (৩৮) ও তাদের আরেক ছেলে আব্দুল্লাহ (৭)।

নিহতের স্বজন মনির জাগো নিউজকে বলেন, দুর্ঘটনার শিকার ওই পরিবারটি টাঙ্গাইলের বাসাইল উপজেলার সোনালিয়া থেকে মোটরসাইকেলে করে হাতিলায় ওই শিশুর মামা ধলা মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। রেলক্রসিং পার হওয়ার সময় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছোট ছেলে ট্রেনে কাটা পড়ে নিহত হন।

স্থানীয়রা আহত অবস্থায় বাবা আজগর আলী ও বড় ছেলে আব্দুল্লাহকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে আজগর আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

এ বিষয়ে টাঙ্গাইলের ঘারিন্দা স্টেশন মাস্টার মো. সোহেল খান জাগো নিউজকে বলেন, ঘটনাটি আমরা শুনেছি। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নিহতদের স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছেন।

আরিফ উর রহমান টগর/ইউএইচ/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]