লুঙ্গি রেখে পালিয়ে যাওয়া সেই মেম্বারের স্ত্রীর ডিলারশিপ বাতিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৫ অক্টোবর ২০২১

সরকারি চাল চুরির সময় পুলিশ দেখে লুঙ্গি-জুতা রেখে পালিয়ে যাওয়া সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের মেম্বার শফিকুল ইসলাম শফির স্ত্রীর ডিলারশিপ বাতিল করেছে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিস।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে শফি মেম্বারের স্ত্রী উম্মে সালমার নামে থাকা সরকারি চাল বিতরণের ডিলারশিপ বাতিল করা হয় বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন উল্লাপাড়া উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়ামুল হক।

খোঁজ নিয়ে জানা যায়, বুধবার (২০ অক্টোবর) রাতে হতদরিদ্রদের দেওয়া সরকারি চাল অটোভ্যানে বড়হর ইউনিয়ন থেকে চুরি করে নিয়ে আসছিলেন ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শফিকুল ইসলাম শফি। এ সময় গোপনে খবর পেয়ে পৌর শহরের বাখুয়া ওয়াপদার মোড়ে স্থানীয় দুই সাংবাদিক ভ্যানটি আটকের পর পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ও জুতা ফেলে উলঙ্গ হয়ে দৌড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ ৫০০ কেজি সরকারি চাল ও পালিয়ে যাওয়া ইউপি সদস্যের লুঙ্গি এবং জুতা জব্দ করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলাও হয়েছে। চাল পাচারের ঘটনা প্রমাণিত হওয়ায় সোমবার শফি মেম্বারের স্ত্রী উম্মে সালমার নামে থাকা সরকারি চাল বিতরণের ডিলারশিপ বাতিল করা হয়।

উল্লাপাড়া উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়ামুল হক বলেন, সম্প্রতি হাতেনাতে ধরা পড়া শফি মেম্বারের চাল পাচার ঘটনা প্রমাণিত হয়েছে। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তার স্ত্রী সালমার নামে থাকা ডিলারশিপ বাতিল করা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]