তালাক দেওয়া সেই নববধূকে আবারও বিয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০২:১৪ পিএম, ২৬ অক্টোবর ২০২১
ফাইল ছবি

চুয়াডাঙ্গা সদর উপজেলায় বিয়ে বাড়িতে মাংস বেশি খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের জেরে নববধূকে তালাক দেওয়ার ২৪ ঘণ্টার মাথায় আবারও বিয়ে করেছেন বর।

সোমবার (২৫ অক্টোবর) রাতে ঝিনাইদহ সদর উপজেলার সোনারদাড়ি গ্রামে ওই বিয়ে হয়। এর আগে সোমবার সকালে বরের বাড়ি চলে যায় কনে।

এ বিষয়ে বর সবুজ আলী জাগো নিউজকে বলেন, বিয়ের দিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে উভয়পক্ষ। এক পর্যায়ে কনে পক্ষের লোকজন আমার পক্ষের কয়েকজনকে মারধর করে আহত করে। পরে ওই দিন রাতে বিষয়টি সমাধান না হওয়ায় বিয়ে বিচ্ছেদ হয়। রাতেই কনে আমার সঙ্গে কথা বলে। আমরা আমাদের ভুল বুঝতে পারি।

তিনি আরও বলেন, সোমবার সকালে কনে আমার বাড়ি চলে আসে। রাতে আমরা আবারও বিয়ে করি। আমার স্ত্রী সুর্মি আক্তার সুমি বর্তমানে আমাদের বাড়িতেই আছে।

চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমী গ্রামে রোববার বিকেলে বিয়ে বাড়িতে মাংস বেশি খাওয়াকে কেন্দ্র করে বরপক্ষের তিনজনকে পিটিয়ে আহত করে কনেপক্ষের লোকজন। পরে সন্ধ্যায় আহত তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতে বিয়ে বিচ্ছেদ হয় ওই দম্পতির। তবে তা জানাজানি হয় সোমবার।

সালাউদ্দীন কাজল/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]