সিরাজগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ’লীগের ৬ প্রার্থী জয়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২৭ অক্টোবর ২০২১
ফাইল ছবি

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিরাজগঞ্জের ১৭টি ইউনিয়নের মধ্যে ছয়টিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

বুধবার (২৭ অক্টোবর) প্রতীক বরাদ্দের দিনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ছয় প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী প্রার্থীরা হলেন-সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন, ছোনগাছা ইউনিয়নের মোহাম্মদ আলী জিন্নাহ ও সয়দাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নবিদুল ইসলাম এবং রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাইসুল হাসান সুমন, ধানগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মীর ওবায়দুল মাসুম ও ব্রহ্মগাছা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম সরওয়ার লিটন।

সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিরাজগঞ্জ সদরের তিনটি ও রায়গঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে। এছাড়া অন্যান্য ইউনিয়নে চেয়ারম্যান-মেম্বার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]