তুহিনকে ‘রাতের ভোটের এমপি’ বলায় নারীদের ঝাড়ুমিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ২৬ নভেম্বর ২০২১

ময়মনসিংহ-৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে ‘রাতের ভোটের এমপি’ বলার প্রতিবাদে ঝাড়ুমিছিল করেছেন নারীরা।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর সদরের ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ মিছিল করেন তারা। মিছিল শেষে স্থানীয় খেলার মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝাড়ুমিছিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

jagonews24

এ বিষয়ে নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, এ ঘটনায় একটি সংবাদ সম্মেলন করেছি। এমদাদুল হক ভূঁইয়া নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি সরকার দলীয় একজন সংসদ সদস্যের বিরুদ্ধে এমন কথা বলে পুরো দলকে প্রশ্নবিদ্ধ করেছেন। আমরা তার কঠিন শাস্তির দাবিতে এই প্রতিবাদ করেছি।

সূত্র জানায়, মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের বাশহাটি এলাকায় এক কর্মীসভা হয়। ওই সভার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে আওয়ামী লীগ নেতা এমদাদুল হককে বলতে শোনা যায়, আনোয়ারুল আবেদীন খান তুহিন দুই বারের এমপি হলেও আপনারা কখনো ভোট দিতে পারেননি। ২০১৪ সালে বিনা ভোটে (অটোপাস) আর ২০১৮ সালে ‘রাতের ভোটে এমপি’ হয়েছেন।

এ বিষয়ে জানতে এমদাদুল হক ভূঁইয়ার মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও তা ব্যস্ত দেখায়।

মঞ্জুরুল ইসলাম/ইউএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।