স্কুলছাত্রীর মুখে বিষ ঢেলে হত্যাচেষ্টা, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১০:৪৯ পিএম, ২৭ নভেম্বর ২০২১

বরিশালের বানারীপাড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে মুখে বিষ ঢেলে হত্যাচেষ্টার অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) রাত ৯টার দিকে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বানারীপাড়া থানায় মামলা করেছেন।

মামলায় উপজেলার রাজ্জাকপুর গ্রামের সালাম ডাকুয়ার ছেলে মিরাজ ডাকুয়া এবং আবু ডাকুয়ার ছেলে লাদেন ডাকুয়াকে আসামি করা হয়েছে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে মিরাজ ডাকুয়াকে গ্রেফতার করেছে।

অসুস্থ ওই ছাত্রী বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মামলা সূত্রে জানা গেছে, মিরাজ দীর্ঘদিন ধরে ওই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। শনিবার দুপুরে ওই ছাত্রী বাড়ি ফেরার পথে গতিরোধ করেন মিরাজ ও লাদেন। এসময় মিরাজ তাকে প্রেমের প্রস্তাব দেন। তবে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় মিরাজ সঙ্গে থাকা কীটনাশকের একটি বোতল বের করেন এবং লাদেনকে ছাত্রীর হাত চেপে ধরতে বলেন।

এসময় মিরাজ বোতলে থাকা কীটনাশক জোর করে ছাত্রীর মুখে ঢেলে দেন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সন্ধ্যায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মিরাজ ও লাদেনকে আসামি করে মামলা করেছেন। অভিযান চালিয়ে মিরাজকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

সাইফ আমীন/ইউএইচ/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]