নির্বাচনী দায়িত্ব পালনকালে সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১১:৩৭ পিএম, ২৭ নভেম্বর ২০২১

পটুয়াখালীর মির্জাগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে দায়িত্ব পালন করতে গিয়ে সহকারী প্রিজাইডিং অফিসার হুমায়ন কবির (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মির্জাগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কদমতলা নুরিয়া সিনিয়র মাদরাসা ভোটকেন্দ্রের পাশের একটি বাড়িতে নামাজ শেষে তার মৃত্যু হয়।

হুমায়ুন কবির মির্জাগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি দুমকি উপজেলার বাজার রোড এলাকায়।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, হুমায়ুন কবির নির্বাচনী দায়িত্ব পালনের জন্য শনিবার বিকেলে কদমতলা নুরিয়া সিনিয়র মাদরাসার কেন্দ্রে যান। কেন্দ্রের ভোটগ্রহণের সব আয়োজন সম্পন্ন করে পাশের বাড়িতে যান। সেখানে মাগরিবের নামাজ আদায় করেন তিনি। নামাজ শেষে হঠাৎ তিনি হৃদরোগে আক্রান্ত হন। এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শিলা রানী দাস বলেন, হুমায়ুন কবির আগে থেকেই হৃদরোগে ভুগছিলেন। তিনি একজন ভালো ফিল্ড সুপারভাইজার ছিলেন। শনিবার সন্ধ্যায় ভোটকেন্দ্রের পাশের এক বাড়িতে নামাজ শেষে তিনি মারা যান।

আব্দুস সালাম আরিফ/এসজে/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]