মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৮ নভেম্বর ২০২১
ফাইল ছবি

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদক সেবনে বাধা দেওয়ায় মাহবুব হোসেন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটানয় জড়িত থাকার অভিযোগে ওসি আলম (৬৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ধন্যপুর সাধু মহাজনের বাড়িতে (কালীবাড়ি) এ ঘটনা ঘটে। নিহত মাহবুব উপজেলার মেরিপাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মাদক সেবনে বাধা দেওয়ায় মাহবুবের সঙ্গে ধন্যপুর গ্রামের সাদ্দাম হোসেনের (২৫) বাকবিতণ্ডা হয়। এর জের ধরে রোববার সকালে সাদ্দাম হোসেন, তার বাবা ওসি আলম ও ভগ্নিপতি চৌধুরী মাহবুব হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং ওসি আলমকে আটক করে।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর আলম জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মাহবুবের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ইকবাল হোসেন মজনু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]