অ্যাম্বুলেন্স নিয়ে বিজয়োল্লাস!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ২৮ নভেম্বর ২০২১

‘মার্কা কী ভাই? পাঞ্জাবি’, ‘আমার ভাই তোমার ভাই’, ‘সাহেব আলী ভাই, সাহেব আলী ভাই’—এমন স্লোগানে হাততালি দিয়ে সামনে এগিয়ে যাচ্ছে শত শত মানুষ। মিছিলের মাঝখানে ধীরে ধীরে চলছে একটি অ্যাম্বুলেন্স।

রোববার (২৮ নভেম্বর) পটুয়াখালীর গলাচিপা পৌরসভায় এমনই এক ব্যতিক্রমী মিছিল দেখা গেছে। এটি ছিল বিজয় মিছিল। অ্যাম্বুলেন্সের সামনের আসনে বসে কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়ছেন বিজয়ী কাউন্সিলর। নির্বাচিত ওই কাউন্সিলরের নাম সাহেব আলী।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (২৬ নভেম্বর) রাতে সাহেব আলীকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। রোববার অনুষ্ঠিত গলাচিপা পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তিনি। তার প্রতীক ছিল পাঞ্জাবি এবং ভোট পেয়েছেন ৫৯৩। সাহেব আলীর নিকটতম প্রতিদ্বন্দ্বী আশিষ কুমার সাহা ডালিম প্রতীকে পেয়েছেন ৪৭৩ ভোট।

jagonews24

দলীয় নেতাকর্মীরা জানান, নির্বাচিত হওয়ার পর সাহেব আলী অ্যাম্বুলেন্সে থেকেই ভোটারদের ধন্যবাদ জানিয়ে পুরো ৮ নম্বর ওয়ার্ড পরিদর্শন করেন। পরে আবার হাসপাতালে ফিরে যান।

সাহেব আলীর সমর্থক মাহাবুব উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘সাহেব আলীকে গুরুতর জখম করায় মানুষের ভালোবাসা আরও বাড়ছে। তিনি ভালো মানুষ। আমি হামলাকারীদের শাস্তির দাবি জানাই।’

গলাচিপা পৌরসভা নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

আব্দুস সালাম আরিফ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]