শার্শায় বিদ্রোহীদের কাছে ধরাশয়ী নৌকার প্রার্থীরা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর) প্রতিনিধি
প্রকাশিত: ০২:২৪ এএম, ২৯ নভেম্বর ২০২১
শার্শার ১০ ইউপিতে চেয়ারম্যান পদে বিজয়ীর। ছবি: সংগৃহীত

যশোরের শার্শা উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচনে পাঁচটিতে বিজয়ী হয়েছে নৌকার প্রার্থীরা। অন্য পাঁচ ইউপিতে নৌকাকে হারিয়ে জিতেছেন বিদ্রোহী প্রার্থীরা।

রোববার (২৮ নভেম্বর) রাতে শার্শা উপজেলা নির্বাচন কর্মকর্তা মেহেদি হাসান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তার দেওয়া তথ্যমতে, ডিহি ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান মুকুল, লক্ষণপুরে আমেনা খাতুন, পুটখালী ইউনিয়নে আব্দুল গফফার, উলাশিতে রফিকুল ইসলাম এবং শার্শায় কবির উদ্দীন।

অন্যদিকে, বাহাদুরপুর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী মফিজুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া গোগায় বিদ্রোহী প্রার্থী তবিবর রহমান, কায়বায় আলতাপ হোসেন, বাগআঁচড়ায় আব্দুল খালেক ধাবক ও নিজামপুরে বিদ্রোহী প্রার্থী সেলিম রেজা বিপুল নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের আগে তিনটি ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীরা নৌকার প্রার্থীদের সমর্থন দিয়ে ভোট থেকে সরে দাঁড়ান। সেই তিনটি ইউপিতে নৌকার প্রার্থীরা সহজে জয় পেয়েছেন। তবে যেসব ইউপিতে বিদ্রোহী প্রার্থীরা ছিলেন, সেখানে অধিকাংশই বিদ্রোহীরা জিতেছেন।

শার্শা উপজেলা রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা বলেন, ‘বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়াই শার্শায় সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। তবে জাল ভোট দেওয়ার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।’

মো. জামাল হোসেন/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]