যশোরে দুই যুবককে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৫৭ এএম, ৩০ নভেম্বর ২০২১

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে শহরের বারান্দিপাড়া কদমতলা ও শহরের ইডেন মার্কেটে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার খোকনের ছেলে সাকিব ওরফে গোল্ডেন সাকিব (২০) ও ঝুমঝুমপুর আদর্শপাড়ার আব্দুল মান্নানের ছেলে হৃদয়
হোসেন (২০)।

আহত সাকিব জানান, তিনি ঢাকাতে একটি খাবার হোটেলে কাজ করেন। সম্প্রতি বাড়িতে এসেছেন। সোমবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে তিনি ব্যক্তিগত কাজে শহরের বারান্দিপাড়া কদমতলায় গেলে অজ্ঞাত দুই যুবক তার পিঠে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

অপরদিকে সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঝুমঝুমপুরের হৃদয় আসেন শহরের ইডেন মার্কেটে মোবাইল ফোন ঠিক করতে। এ সময় গোল্ডেন সাকিবের বন্ধু আরএন রোড এলাকার হ্যাপি ইডেন মার্কেটে প্রবেশ করে হৃদয়কে ছুরিকাঘাত করে জখম করেন। এ সময় হ্যাপি অভিযোগ করেন, তার বন্ধুকে হৃদয় গং ছুরিকাঘাতে জখম করেছে। এ জন্য প্রতিশোধ নিতে তিনি হৃদয়কে ছুরিকাঘাত করেছেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সার্জারি বিভাগের ইন্টার্ন ডাক্তার ইমন হোসেন জানান, ওই দুজনের মধ্যে সাকিব ওরফে গোল্ডেন সাকিবের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

এ বিষয়ে জানতে যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামের ফোনে কল দিলেও তিনি ব্যস্ত আছেন বলে কেটে দেন।

মিলন রহমান/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]