তরুণীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, সেই আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক তরুণীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ এনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেলিম রেজা। এর আগে বুধবার (১ ডিসেম্বর) নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন বাদী হয়ে মামলাটি করেন।

এজাহারে উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ কার্যালয়ে বসে উপজেলার দক্ষিণ সাঁকো পাড়ার এলাকার এক তরুণীর সঙ্গে অশ্লীলতা কর্মকাণ্ডে জড়ান। ভিডিওটি ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও আতঙ্কে রয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, উপজেলা চেয়ারম্যানের কাছে শিক্ষাবিষয়ক আর্থিক অনুদানের জন্য গেলে চেয়ারম্যান তাকে ফাঁদে ফেলে শ্লীলতাহানি করেছেন। ওই পরিবারকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে।

মামলার বাদী আনারুল ইসলাম ঝাইটন জাগো নিউজকে বলেন, ‌‘উনার এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। ওই তরুণীর পরিবারটিও আতঙ্কে রয়েছে। তার বিরুদ্ধে আগে মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এজন্য সংক্ষুব্ধ হয়ে মামলাটি করেছি।’

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদেরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, এ ঘটনায় লিখিত এজাহার পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গত ১৭ নভেম্বর এক তরুণীর সঙ্গে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদন আব্দুল কাদেরের একটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সোহান মাহমুদ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]