বড়ালব্রিজে মালবাহী ট্রেন লাইনচ্যুত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

পাবনার ভাঙ্গুড়ায় বড়ালব্রিজ স্টেশনে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। লাইনচ্যুত হওয়ায় উত্তর ও দক্ষিণবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে ঈশ্বরদী অভিমুখে যাওয়ার সময় বড়ালব্রিজ স্টেশন অতিক্রমের সময় ট্রেনটি এ দুর্ঘটনার শিকার হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মালবাহী ট্রেনটি বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ জোরে শব্দ হয়। এরপর পেছনের বেশ কয়েকটি বগি বিচ্ছিন্ন হয়ে যায়। একটি বগি হেলে যায় এবং বিচ্ছিন্ন বগির একটি চাকা লাইন থেকে নিচে পড়ে যায়।

jagonews24

বড়ালব্রিজ স্টেশনের বুকিং ক্লার্ক মো. মামুন বলেন,পাকশী থেকে উদ্ধারকারী ট্রেন না আসা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে। ফলে চাটমোহর স্টেশনে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ও উল্লাপাড়া স্টেশনে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস আটকা রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকালে রেলওয়ের পাকশী অঞ্চলের সহকারী নির্বাহী প্রকৌশলী শিপন আলী জানান, ট্রেন চলাচল স্বাভাবিক করতে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আমিনুল ইসলাম জুয়েল/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]