তাবলিগের ১৫ সদস্যকে চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ১২:৪১ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১

অডিও শুনুন

খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে পটুয়াখালীর কলাপাড়ায় তাবলিগ জামাতে আসা ১৫ সদস্যের সবকিছু লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার মহিপুর সদর ইউনিয়নের ইউসুফপুর গ্রামের ফরাজী বাড়ি মসজিদে এ ঘটনা ঘটে। পরে রোববার সকালে এদের মধ্যে গুরুতর আহত ১১ জনকে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে রয়েছেন- হাজি চানমিয়া (৬৫), চৌধুরী (৫৫), আলাউদ্দিন (৭০), শেখ ফরিদ (৪২), উজ্জল (৪৩), রফিকুল (২১), তৈয়ব আলী (৬০), জামান (৪৮), রফিকুল ইসলাম (৫০), জহির (২৫) ও শরীফুল (২৩)। এছাড়া সাকিব খন্দকার (২০), রেজাউল (৪২), রুমান (৪০), বাচ্চু মিয়া (৬০) মোটামুটি সুস্থ আছেন।

ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল সকালে ঢাকা থেকে তাবলিগ জামাতের ১৫ সদস্য ওই মসজিদে ওঠেন। রাতের খাওয়া দাওয়া শেষে তারা কেউ আর ফজরের নামাজ পড়তে উঠতে পারেননি। পরে বুঝতে পারেন দুর্বৃত্তরা রাতের খাবারের সঙ্গে চেতনাশক খাইয়ে তাদের সর্বস্ব লুটে নিয়েছেন। অসুস্থ ১১ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আসাদুজ্জামান মিরাজ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]