রাজশাহীতে তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুতুল দাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:২৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে কুশপুতুল দাহ ও বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর ছাত্রদল।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর সদর হাসপাতালের মোড়ে মুরাদ হাসানের কুশপুতুল দাহ করা হয়।

বক্তরা বলেন, খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে বাংলার মাটিতে যদি আর কটূক্তি করা হয় তাহলে আওয়ামী লীগের প্রতিমন্ত্রী মুরাদের মতো আর কাউকে বরদাস্ত করা হবে না। যদি আর কোনো ধরনের অশালীন কথা-বার্তা বলেন তা মেনে নেওয়া হবে না।

রাজশাহীতে তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ

এ সময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রবি বলেন, মুরাদের মতো যদি আর কোনো আওয়ামী লীগ নেতা খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে কটূক্তি করে তবে সারা বাংলাদেশে ছাত্রদল ও যুবদল মিলে কঠোর আন্দোলন করে দেশ অচল করে দেবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রদলের সদস্য ও রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমন, রাজশাহী মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রাজু, রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক বিশাল রহমান, তাকাফুল ইসলাম সৈকতসহ ছাত্রদলের নেতৃবৃন্দ।

ফয়সাল আহমেদ/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]