পন্টুনে ওঠার সড়কে উল্টে গেলো দুই ট্রাক, বন্ধ ফেরি চলাচল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

পাবনার বেড়া উপজেলার কাজীরহাট ফেরিঘাটে পন্টুনের সংযোগ সড়কের ওপর দুটি পণ্যবাহী ট্রাক উল্টে গেছে।

এতে মঙ্গলবার(৭ ডিসেম্বর) দুপুর থেকে ফেরিতে লোড-আনলোড বন্ধ হয়ে যায়। ফলে কাজীরহাট-আরিচা নৌরুটে ফেরি চলাচল সাময়িকভাবে বন্ধ আছে। এতে কাজীরহাটে পণ্যবাহী ট্রাকের জট সৃষ্টি হয়েছে।

বিআইডব্লিউটিসির ইন্সপেক্টর আব্দুল জলিল জাগো নিউজকে বলেন, দুপুর ১২টার দিকে ঘাটের পন্টুনের সঙ্গে সংযোগ সড়কে দুটি মাল ভর্তি ট্রাক উল্টে যায়। এরপর থেকে ফেরিঘাটে কোনো যানবাহন ঢুকতে পারেনি আবার বেরও হতে পারেনি। এজন্য ফেরিতে লোড-আনলোড বন্ধ করে দিতে হয়। ফলে কাজীরহাট-আরিচা রুটে ফেরি চলাচল সাময়িকভাবে বন্ধ রাখতে হয়েছে।

jagonews24

রাত ৮টার দিকে বিআইডব্লিউটিসির ম্যানেজার মাহবুবুর রহমান জাগো নিউজকে বলেন, আমি অফিসের কাজে বাইরে আছি। বিষয়টি সন্ধ্যায় জেনেছি। সংযোগ সড়কে কিছু অংশ ঢালু আছে। সেখানে দেবে গিয়ে পণ্য ও সারবাহী দুটি ট্রাক উল্টে যায়। রাস্তার কিছু অংশ ইট দিয়ে জরুরিভাবে মেরামতের উদ্যোগ নেওয়া হয়েছে।

ম্যানেজার মাহবুবুর রহমান বলেন, সওজ কর্তৃপক্ষকে বিষয়টি জানান হয়েছে। সওজ রাস্তা মেরামতের উদ্যোগ নিচ্ছে। রাতের মধ্যেই ক্ষতিগ্রস্ত রাস্তার অংশটুকু মেরামতের কাজ সম্পন্ন হবে বলে আশা করা হচ্ছে। ফেরিঘাটে পন্টুন স্বাভাবিক আছে।

আমিন ইসলাম জুয়েল/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]