নওগাঁয় ৬৮১ নেশাজাতীয় ইনজেকশন জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

নওগাঁয় অভিযান চালিয়ে ৬৮১ পিস ভারতীয় নেশাজাতীয় ইনজেকশন (বুপ্রেনরফাইন ইনজেকশন আপি ২ মিলি) জব্দ করা হয়েছে। এ সময় গোপাল রায় নামে মাদক ব্যবসায়ী পালিয়ে যান।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে নওগাঁ শহরের সেবাশ্রম রোডের চক-এনায়েত এলাকায় এ অভিযান পরিচালনা করে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

খোঁজ নিয়ে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের সেবাশ্রম রোডের চক-এনায়েত এলাকায় অভিযান পরিচালনা করে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানের উপস্থিতি জানতে পেরে মাদক ব্যবসায়ী গোপাল রায় তার বাসার দ্বিতীয় তলা থেকে পাশের বাড়ির ছাদে লাফ দিয়ে পালিয়ে যান। এ সময় গোপাল রায়ের বাসা থেকে ৬৮১ পিস ভারতীয় নেশা জাতীয় ইনজেকশন (বুপ্রেনরফাইন ইনজেকশন আপি ২ মিলি) জব্দ করা হয়েছে।

নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক লোকমান হোসেন বলেন, অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী গোপাল রায় পালিয়ে যায়। তার বাসা থেকে ভারতীয় নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়। তার বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা হয়েছে।

আব্বাস আলী/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]