মহাদেবপুরে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১২:৩৭ এএম, ০৯ জানুয়ারি ২০২২

নওগাঁর মহাদেবপুরে ট্রাকচাপায় আবদুল মতিন (৩৫) এক নামে ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় তোজাম্মেল হোসেন (৪৬) নামে একজন আহত হয়েছেন। নিহত মতিন জেলার মান্দা উপজেলার মৈনম গ্রামের মৃত সোলায়মান আলীর ছেলে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার হাটচকগৌড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আবদুল মতিন মৈনম বাজারের কসমেটিকস ব্যবসায়ী।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে মতিন মৈনম বাজার থেকে নওগাঁয় যাচ্ছিলেন। এসময় তোজাম্মেল হোসেন মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। তারা হাটচকগৌড়ী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মহাদেবপুরগামী বালুবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মতিন মারা যান। গুরুতর আহতাবস্থায় তোজাম্মেলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাদেবপুরের নওহাটা পুলিশফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ট্রাকটি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আব্বাস আলী/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]