‘নোয়াখালীতে বিমানবন্দর নির্মাণে প্রধানমন্ত্রী আন্তরিক’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

 

নোয়াখালীতে বিমানবন্দর করার ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী। তিনি বলেছেন, তার নির্দেশে আমরা আবার পরিদর্শনে এসেছি। বিমানখাতে বড় ধরনের বিপ্লবের সময়ে আমরা নোয়াখালীবাসীর প্রত্যাশা পূরণ করতে চাই।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুল্লুকিয়া গ্রামে বিমানবন্দরের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

Biman

তিনি বলেন, ‘নোয়াখালীতে বিমানবন্দর নিয়ে সবার মধ্যে একটা কৌতূহল কাজ করছে। সরকারেরও এনিয়ে পরিকল্পনা রয়েছে। আমাদের মন্ত্রণালয় থেকে এর আগেও নোয়াখালী বিমানবন্দরের জন্য প্রস্তাবিত স্থানটি পরিদর্শন করা হয়েছে। আজও আমরা রানওয়েসহ পুরো এলাকাটি ঘুরে দেখেছি। এখানে বিমানবন্দর হলে আর্থ-সামাজিক অনেক উপকারে আসবে।’

এসময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, নোয়াখালী-৬ (হাতিয়ার) সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইকবাল হোসেন মজনু/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]