আ’লীগ নেতাকে কুপিয়ে জখম: টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সোহরারকে কুপিয়ে জখমের প্রতিবাদে সড়কে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি দিয়ে বিক্ষোভ করেছেন নেতাকর্মীরা। একই সঙ্গে সড়কের বিভিন্ন জায়গায় মানববন্ধনও করা হয়।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সীমান্তবাজারে এই কর্মসূচি পালিত হয়।

সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ চলাকালে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কামরুল ইসলাম বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, গান্ধাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। একই সঙ্গে ২৪ ঘণ্টার মধ্যে চিহ্নিতদের গ্রেফতার না করা হলে আন্দোলন অব্যাহত থাকবে।

আ’লীগ নেতাকে কুপিয়ে জখম: টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে কাজিপুরের গান্ধাইলে ওয়াজমাহফিলের ব্যানারে নাম দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদের নেতৃত্বে একটি দল আওয়ামী লীগ নেতা শহীদ সোহরারের ওপর হামলা চালায়। এ সময় তার দু-পা ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করে দেয়। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় আহত আওয়ামী লীগ নেতার বোন হামিদা খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করে থানায় মামলা করেছেন।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]