গরু খুঁজতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ মিললো সীমান্ত এলাকায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১১:১৫ এএম, ১৯ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

দিনাজপুর সদর উপজেলার দাইনুর সীমান্ত এলাকার বরেন্দ্র’র পাম্পের কুয়ার মধ্যে লোকমান হোসেন (৩০) নামে এক যুবকের মরদেহ পাওয়া গেছে। বুধবার সকালে ওই যুবকের মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

নিহত লোকমান হোসেন দাইনুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। মঙ্গলবার রাতে গরু খুঁজতে গিয়ে ওই যুবক নিখোঁজ হয়।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, গরু হারিয়ে যাওয়ায় লোকমান মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। পরে তিনি আর বাড়িতে ফেরেননি। স্থানীয়রা খোঁজ অব্যাহত রাখায় বুধবার সকালে সীমান্তের পার্শ্ববর্তী বাংলাদেশ অংশে বরেন্দ্র পানির পাম্পের কুয়ার পানিতে ওই যুবকের মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি স্থানীয়রা বিজিবি ও পুলিশকে অবহিত করে। খবর পেয়ে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে সদস্য পাঠায়।

দিনাজপুর-২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ শরিফ উল্লাহ আবেদ বলেন, একজন যুবকের মরদেহ কুয়ার পানিতে পাওয়া গেছে। ওই যুবক গরু খুঁজতে গিয়ে নিখোঁজ হন এবং কুয়ার পানিতে পড়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, বিষয়টি বিএসএফ সদস্যদের জানানো হয়েছে। সেখান থেকেও নিশ্চিত হওয়া গেছে যে ঘটনাটি সীমান্ত সংক্রন্ত নয়। এটি একটি অপমৃত্যু।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন।

এমদাদুল হক মিলন/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]