হবু বরসহ শপিংয়ে স্কুলছাত্রী, অপহরণের চেষ্টা কথিত প্রেমিকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
গ্রেফতার কথিত প্রেমিক মাসুদ সামির ওরফে বাবু (ডানে) ও সহযোগী লোকমান আলী ওরফে বাবুল

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শপিং করার সময় হবু বরের সামনে থেকে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় কথিত প্রেমিকসহ দুজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন বাজারের ব্যবসায়ীরা।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে বসুরহাট বাজারের দীঘি মার্কেট সংলগ্ন নিত্যানন্দের মোড়ে এ ঘটনা ঘটে।

আটকরা হচ্ছে-কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বসু উল্যাহ হাফেজ বাড়ির মৃত সামছুদ্দিনের ছেলে মাসুদ সামির ওরফে বাবু (২৩) ও একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বিরাহীমপুর গ্রামের আবদুর রবের ছেলে লোকমান আলী ওরফে বাবুল (২১)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার বিকেলে আটকদেরকে স্কুলছাত্রীর বাবার করা অপহরণ ও সহায়তার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে চরপার্বতী ১ নম্বর ওয়ার্ডের আবদুল্লাহ আল মামুনের বিয়ের দিন ধার্য ছিল বুধবার (১৯ জানুয়ারি)। এর আগে মঙ্গলবার দুপুরে হবু বরের সঙ্গে বসুরহাটে গায়েহলুদের শপিং করছিলেন তারা। এসময় সিরাজপুরের মাসুদ সামির ওরফে বাবু ওই ছাত্রীকে লোকমান আলী বাবুলের সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণের চেষ্টা চালান। পরে বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাদের আটক করে পুলিশে খবর দেন।

ওই ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন আটক মাসুদ। তবে স্কুলছাত্রীর বাবার দাবি, স্কুলে আসা-যাওয়ার পথে মাসুদ তার মেয়েকে উত্ত্যক্ত করতেন।

বুধবার সন্ধ্যায় ওই কিশোরীর বাবা জাগো নিউজকে বলেন, এ ঘটনার পর বিয়ের আয়োজন বন্ধ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি শান্ত হলে পরবর্তী সময়ে বিয়ের তারিখ ধার্য করা হবে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]