ফরিদপুরে মামুনুল হকের মুক্তি দাবির মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৫৭ এএম, ২১ জানুয়ারি ২০২২
মানববন্ধনে পুলিশের বাধা

ফরিদপুরে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। বাংলাদেশ খেলাফত মজলিস ও যুব মজলিস ফরিদপুর জেলা শাখা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মানববন্ধন কর্মসূচির শুরুতে বক্তব্য দেন খেলাফত মজলিসের ফরিদপুর জেলার সদস্য মো. আসাদ হোসেন। এরপর বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মানববন্ধনের প্রধান অতিথি মুফতি শরাফত হোসাইনের বক্তব্যের আগেই পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় পুলিশ মানববন্ধনের ব্যানার কেড়ে নেয় এবং আগত ব্যক্তিদের ওই জায়গা ত্যাগ করার নির্দেশনা দিয়ে হটিয়ে দেয়। এতে মানববন্ধন কর্মসূচিটি পণ্ড হয়ে যায়।

এ বিষয়ে ফরিদপুর জেলা খেলাফত মজলিসের মুখপাত্র মো. আবু নাসির জাগো নিউজকে বলেন, এটি খেলাফত মজলিসের কেন্দ্রীয় কর্মসূচি। সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরেও এই কর্মসূচির আয়োজন করা হয়। তবে ফরিদপুরে পুলিশের বাধায় আমাদের কর্মসূচি পণ্ড হয়ে যায়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, দেশব্যাপী করোনার প্রাদুর্ভাবের সময় বিতর্কিত বিষয় নিয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়েছিল, যা সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর। এ জন্য পুলিশ তাদের সুন্দরভাবে বুঝিয়ে কর্মসূচি পালন থেকে বিরত রাখে।

এন কে বি নয়ন/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]