ফ্রি ফায়ার খেলা নিয়ে বাকবিতণ্ডা, কিশোরকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৩:৩৩ এএম, ২২ জানুয়ারি ২০২২
ফ্রি ফায়ার খেলা নিয়ে কিশোরকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গায় মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জেরে জিসান আহম্মেদ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা পৌর শহরের ছাগল উন্নয়ন খামারের কাছে ওই ঘটনা ঘটে।

আহত জিসান পৌর কলেজপাড়ার জালাল উদ্দিনের ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জিসানের বাবা জালাল উদ্দিন জানান, শুক্রবার বিকেলে জিসানসহ কয়েকজন কিশোর মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস খেলছিল। এসময় খেলাকে কেন্দ্র করে জিসানের সঙ্গে একই পাড়ার ইকবাল হোসেন, বিপ্লব হোসেন ও জনির কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেখান থেকে তারা চলে যায়। এর কিছুক্ষণ পর ছাগল উন্নয়ন খামার এলাকায় জিসানকে একা পেয়ে কিশোর ইকবাল, জনি ও বিপ্লব ধারালো অস্ত্র দিয়ে জিসানের মাথায় কোপ মেরে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করে স্থানীয়রা।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, কিশোর জিসানের অবস্থা শঙ্কামুক্ত। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ক্ষতস্থানে পাঁচ-ছয়টা সেলাই দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, এই ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সালাউদ্দীন কাজল/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]