কিশোর হত্যা: বড় ভাইয়ের ফাঁসি ছোট ভাইয়ের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২৩ জানুয়ারি ২০২২
আদালতে হাতকড়া পরা অবস্থায় পুলিশি পাহারায় দুই ভাই

নড়াইলে কিশোর রেজাউল মোল্যা হত্যা মামলায় বড় ভাইয়ের মৃত্যুদণ্ড ও ছোট ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দুজনকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

রোববার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোহাম্মদ ইমদাদ আলী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যু দণ্ডপ্রাপ্ত আসামি আলী মোল্যা যশোর জেলার অভয়নগর থানার সোনা মোল্যার বড় ছেলে এবং যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত কামাল মোল্যা তার ছোট ছেলে। রায় ঘোষণার সময় দুজনই আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ২০১৯ সালের ২৬ জুন রাতে নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামের মো. বাবুল মোল্যার ছেলে রেজাউল মোল্যাকে (১৫) বাঁশ দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায় দুই ভাই।

ওই বছরের ২৭ জুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রেজাউলের বাবা বাদী হয়ে নড়াইল সদর থানায় দুই ভাইকে আসামি করে হত্যা মামলা করেন। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আদালতের বিচারক আজ এ রায় ঘোষণা করেন।

হাফিজুর নিলু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]