গৃহবধূকে ইভটিজিংয়ের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৫ জনকে গণপিটুনি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০১:৫৪ এএম, ২৫ জানুয়ারি ২০২২

মুন্সিগঞ্জে এক গৃহবধূকে ইভটিজিংয়ের অভিযোগে শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকারসহ ৫ যুবককে গণপিটুনি দিয়েছে উত্তেজিত জনতা। সোমবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের বকুলতলা এলাকায় এই ঘটনা ঘটে।

পিটুনিতে আহত হন মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার (২৪), তার সহযোগী মো. রিফাত (২২), শাওন (২৩), নাঈম হাসান (২৩) ও মুন্না (২৪)। তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৭টার সিফাত সরকার তার ১০-১২ জন সহযোগীসহ ৮টি মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। এ সময় তারা এক গৃহবধূকে অশালীন ভাষায় ইভটিজিং করেন। এতে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা ক্ষিপ্ত হন। তারা ইভটিজারদের আটক করে পিটুনি দেন। এরপর তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান তারাই। তাদের ব্যবহৃত মোটরসাইকেলও এ সময় ভাঙচুর করা হয়েছে।

তবে ইভটিজিংয়ের বিষয়টি অস্বীকার করে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ এই হামলা ও মারধর করেছে বলে দাবি করেছেন অভিুযুক্ত ছাত্রলীগ নেতা সিফাত।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]